তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৮ | Jemon Blog
ঢাকাসোমবার - ২৯ নভেম্বর ২০২১
  1. অনলাইন জব
  2. গল্প জানুন
  3. টেক আপডেট
  4. লাভ স্টোরি
  5. সাকসেস লাইফ
  6. সোস্যাল আপডেট
  7. হেলথ টিপস

তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৮

যেমন ব্লগ ডেক্স
নভেম্বর ২৯, ২০২১ ৫:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

ad

তোমার ভালোবাসা! অতঃপর ইশরাতকে বুঝিয়ে বলার পরে বুঝতে পারব তার ভুল। অতঃপর এখন আমাদের মধ্যে স্বাভাবিক ভাবে সবকিছু চলছে এখন আর ভুল বোঝাবুঝি হচ্ছে না ইশরাতকে পুজোতে আমি সক্ষম হলাম এখন আবার নিজের ব্যক্তিগত ভাবে ভালো লাগছে।

ইশরাতের কিছুদিন পর পরীক্ষা তাই এখন আমাদের দেখা করার কথা বলা এগুলো একটু কমিয়ে দিতে হবে নয়তো লেখাপড়ার উপর খারাপ প্রভাব আসবে তাই ওর পরীক্ষার কথা ভেবে আমরা সিদ্ধান্ত নিলাম ফোনের কথা একটু কমিয়ে দিতে হবে আর দেখা করা কমিয়ে দিতে হবে তাই সপ্তাহে দুদিন দেখা করব আর রাতে অথবা দিনে মাত্র একবার কথা বল প্রত্যেকদিন এভাবে আমাদের ডিসিশন চেঞ্জ হতে লাগল। তোমার ভালোবাসা!

অতঃপর বিশ্বাস এর পরীক্ষায় নিকটে তাই লেখাপড়ায় ভালো ভাবে মন দিচ্ছে লেখাপড়ায় ভালো শাহিন করছে লেখাপড়া করা নিয়ে একটু ব্যস্ত তাই আমিও বারবার ফোন দিচ্ছি না নিয়ম অনুযায়ী প্রত্যেক দিন একবার ফোনে কথা বলতেছি। তোমার ভালোবাসা! এভাবে চলতে থাকে আমাদের বেশ কয়েকদিন আগের থেকে তুলনামূলকভাবে আমাদের কথাবার্তা দেখা করো সবকিছু কমে গিয়েছে।

দিন দিন মনে হচ্ছে আমাদের ভালোবাসাটা কেমন যেন কমে যাচ্ছে কিন্তু সত্যিকার অর্থে ভালোবাসা কমে যায়নি শুধুমাত্র ওর পরীক্ষার সার্থে সার্থে আমরা কথাবার্তা কমিয়ে দিয়েছি তারপরও প্রত্যেকদিন একবার করে কথা হচ্ছে এবং অনেক সময় ধরে কথা হচ্ছে। তোমার ভালোবাসা!

ad
আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৪

আসলেই কি নিয়ে যে কথা শুরু করতেছে সেটাই বুঝতে পারছি না একটা বিষয় নিয়ে কথা শুরু করে সেটা নিয়েই আমরা কয়েক ঘন্টা কাটিয়ে দিতে পারতেছি। কেন চলতে থাকে ওর পরীক্ষা আর মাত্র কয়েকদিন পরে তাই এখন দেখা করা বন্ধ করে দিয়েছে মাঝে মাঝে কথা হচ্ছে আমি বলেছি পরীক্ষা শেষ হওয়ার পরে ভালো করে পরীক্ষা দাও তারপর পরীক্ষা শেষ হলে আমরা দেখা করব।

তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৯

অতঃপর ইশরাতের পরীক্ষা শেষ হল এখন বাসা থেকে সিদ্ধান্ত করল বিয়ের জন্য আমার আব্বুকে বৈশাখের আব্বু ফোন করে বলল যে আমরা তো হিসাবকে বিয়ে দিতে চাচ্ছি যদি আপনার কোন সমস্যা না থাকে তাহলে আপনারা এসে মেয়েটাকে দেখে যাবেন আব্বু বলল মেয়েটা কি আবার কি দেখব যেখানে আমার ছেলের পছন্দ সেখানে আমাদের দেখার কিছু থাকেনা ভাই ইশরাকের আপু বলল তারপর সামাজিকভাবে এসে একবার দেখে যাওয়া উচিত কারণ সমাজ আমাদের বলবে তাই আপনি একবার এসে দেখে যান।

আপনি আসেন আর ভাবিকে নিয়ে আসেন আর আপনাদের ছোট মেয়ে তিনজনেরই এসে মেয়েটাকে সামাজিকভাবে দেখে যান এতে আপনাদের ভালো লাগবে আর আমাদের আশে পাশের প্রতিবেশীর বুঝতে পারবে যে আমাদের সামাজিক ভাবে বন্ধ হয়েছে। আপু বলল ঠিক আছে তাহলে আমরা আগামী শুক্রবারে আপনাদের বাসায় আসব। তোমার ভালোবাসা!

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-১০

অতঃপর শুক্রবার চলে আসলো এবং বাসায় আমি ঘুমে আসা রাতে এই সভায় সিদ্ধান্ত নিয়েছে আজকে ওরা ওদের বাসায় যাবে এবং আমি যাচ্ছি না শুধু তারাই যাচ্ছে ঠিক আছে সমস্যা নেই তোমরা যাও বাসায় গিয়ে তারপরে আমাকে ঘুম থেকে উঠলাম। অবশ্য তারা বাসায় ফেরার পূর্বে ইসরাত আমাকে বেশ কয়েকবার ফোন দিয়েছে কিন্তু আমার ফোন সাইলেন্ট করা থাকে আমি রিসিভ করতে পারিনি তাই ওর সাথে কথা হয়নি। তোমার ভালোবাসা!

আম্মু বলল মেয়ে খুব ভালো মাশাল্লা মেয়ে পছন্দ হয়েছে তাছাড়া ওর আব্বু আম্মু খুবই ভালো তারা ফ্যামিলি খুবই ভালো ভদ্র ফ্যামিলির শিক্ষিত ফ্যামিলি আছে। আম্মু বলল তাহলে আমরা বিয়ের ডেট ঠিক করে ফেলি কি বলিস আমি বললাম এখন করা যেতে পারে আরেক আমি তোমাদের সংসারের বড় ছেলে তোমাদের সংসারে কোনো প্রয়োজন আছে তাছাড়া সুমাইয়া আর কয়দিন থাকবে। আর কয়দিন পরে সুমাইয়াকে বিয়ে দিয়ে বাসা থেকে বের করে দিব এটা শুনে আমার ছোট বোন সুমাইয়া রেগেমেগে আগুন আমাকে বাসা থেকে বের করে দিবে কেন আমি কি তোর ঘাড়ে চেপে বসে আছি।

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৬

আমি যে এত বুঝাচ্ছি আরে ভাই মেয়েদের তুলিয়া করতে হবে মিরাকল না তোমার সাথে কেউ বেরিয়ে যেতে হয় ইসরাত এখন আমাদের বাসায় আসবে এইরকম তোকে ও বিয়ে দিয়ে দেব অন্য বাসায় চলে যাবে। কে শুনে আমার কথা রেগেমেগে তো আগুন হয়ে যাচ্ছে বারবার বলছি আমি কোথাও যাব না আমি এ বাসায় থাকব আমি বিয়ে করবো না প্রচুর ত্যাড়া মেয়ে। এই মেয়েকে বিয়ের কথা বলে আমি যেন ভেসে যাচ্ছি আমিও তোমাকে বুঝিয়ে বলতেছি এত প্যারা কেন করো কিন্তু শেষে বুঝতে পারছ না। তোমার ভালোবাসা!

এই গল্পের বাকি পর্ব পড়তে এখানে ক্লিক করুন।