তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৯ | Jemon Blog
ঢাকাসোমবার - ২৯ নভেম্বর ২০২১
  1. অনলাইন জব
  2. গল্প জানুন
  3. টেক আপডেট
  4. লাভ স্টোরি
  5. সাকসেস লাইফ
  6. সোস্যাল আপডেট
  7. হেলথ টিপস

তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৯

যেমন ব্লগ ডেক্স
নভেম্বর ২৯, ২০২১ ৫:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ad

ভালোবাসার রূপকথা! বিয়ের দিন তারিখ ঠিক হয়ে গেছে আর ১৫ দিন পর আমাদের বিয়ে বিয়ের জন্য শপিং করতে হবে প্রচুর তাড়াহুড়ো বেড়ে গেছে সব মিলিয়ে অফিসের থেকে দিকে বেশি সময় দেয়া হচ্ছে আর ওদিকে অফিস আলহামদুলিল্লাহ খুব ভালো ভাবে চলতেছে আমাদের অফিসে আরও লোক নিয়োগ দিয়েছে তারাও কাজ করতেছে অতঃপর এখানে যারা কাজ করছে তারা সবাই বেকার ছিল তারা সবাই মধ্যবিত্ত ফ্যামিলির তাদের প্রচুর কষ্ট ছিল সব বিষয় বিবেচনা করে তাদেরকে আমরা নিয়েছে বিশেষ করে আমাদের একটা ফ্রেন্ড ছিল।

আমাদের ফার্মে নাম ছিল “তোমার জন্য আমরা” অতঃপর এভাবে আমাদের সবকিছু আগাতে থাকে এবং গরিবদের আমরা সহযোগিতা করতে থাকে সবকিছু মিলিয়ে আমাদের মার্কেটিং প্রচার-প্রচারণা আমাদের কম্পানির খুব ভাল ছিল অতঃপর একদিন আমি আর ইসরাত বিয়ের কয়েকদিন আগে শপিং করার লক্ষ্যে ঘুরতে বের হয়েছিলাম আর শপিং করব তারপর বাসায় ফিরব কিন্তু আমাদের দুর্ভাগ্য হয়েছিল যে বেশি রাত আর আমি কার অ্যাক্সিডেন্ট করে এবং দুজনেই গুরুতর আহত হয় আমি অবশ্য ঘটনাস্থলে বেহুশ হয়ে গিয়েছিলাম আমি ছিলাম ড্রাইভিং সিটে বসলো আমার পাশের সিটে।

এক্সিডেন্ট হয়েছে এ পর্যন্ত আমার মনে আছে এরপরে কি হয়েছে আমার কিছুই মনে নেই আমার হুশ এসেছে প্রায় ৭ ঘন্টা পরে আমার মাথায় প্রচন্ড আঘাত পেয়েছি কয়েক জায়গা থেকে মাথা ফেটেছে আমার পায়ের আংগুল ভেঙেছে অতঃপর সবমিলিয়ে প্রচুর আঘাত পেয়েছে আমার সর্বশরীরে সেইসাথে ইশরাতের মাথা না থাকলেও ওর পায়ের মধ্যে গাড়ির কি একটা ভেঙে ঢুকে পড়েছে হাত কেটেছে কপাল কেটে গিয়েছে সব মিলিয়ে অনেক সময় অসুস্থ ছিল যদিও বের হয়নি।

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৩

ওখান থেকে আমাদের নাকি হসপিটালে নিয়ে গেছে সবাই ধরে পড়ে অতঃপর হসপিটাল থেকে আমি সুস্থ হলাম অবশ্য সুস্থ হওয়ার পরে দেখি আমার এই পাশে আম্মু আব্বু ওই পাশ্চাত্যের আম্মু আব্বু সবাই তাকিয়ে আছে আমার আম্মু তো প্রচুর কান্নাকাটি শুরু করে দিয়েছে বেশ কয়েক দিন চলে গেল পুরোপুরিভাবে সুস্থ হয়ে উঠতে পারেনি কেউ কোনো কথা বলছে না সবাই শুধু এটাই সবাই বলল। ভালোবাসার রূপকথা।

ad

আমরা দুজনে একই কেবিনে অর্থাৎ আমি এবং িসরাত তবে আমাদের বেট আলাদা আলাদা ভাবে। ভালোবাসার রূপকথা! এদিকে ডান্স কিছুক্ষণ পরপর এসে আমাদেরকে টিটমেন্ট দিচ্ছে ইনজেকশন দিচ্ছে। এভাবে চলতে থাকলো আরো বেশ কয়েকটি অতঃপর আমি এখন উঠে একটু দাঁড়াতে পারি আমি বেশি হাঁটাহাঁটি করলে আমার মাথা প্রচুর ঘোড়ায় ওদিকে আমার ব্যবসায়িক প্রতিষ্ঠান কোম্পানি সেটাও হচ্ছে কি হচ্ছে আমি জানা নেই তবে ওখানে আমার কমিটি গঠন করা হয়েছে আমি না থাকলেও তা পরিচালনা করার জন্য আমার বিশ্বাস হল করেছে ওদের মাধ্যমে পরিচালিত হচ্ছে এমত অবস্থায় আমি কিছুই করতে পারছি না আমিতো আর ওখানে নেই।

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-২

কপাল খারাপ কি করবো এভাবে বেশ কয়েকদিন চলে যাওয়ার পরে মোটামুটি সুস্থ হয়েছে এখন হাঁটাচলা করতে পারি তবে মাঝে মধ্যে প্রচুর মাথা ব্যথা করে দেশে তেমন ভাল সিমেন্ট করার সুযোগ পেলাম না আবার যেতে হল সেই ইংল্যান্ড চিকিৎসার জন্য সেখানে গেলাম আমি এবং আব্বু আমাদের দুজনের আব্বুর বিজনেস এবং আমার বিজনেস দুটি দেশের হয়ে গেল আমরা সেখানে চলে গেলাম মাথাটি কমেন্ট করার জন্য কোন সমস্যা হয়নি তাই ওকে নিয়ে যেতে হয়নি যাওয়ার পরে সেখানে গেলাম সেখানে চিকিৎসা হচ্ছে সেখানে আমাদের দশজনের মতো সময় দিতে হচ্ছে।

তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-১০

অতঃপর সেখান থেকে আমরা ঠিকঠাক ভাবে ট্রিটমেন্ট সম্পন্ন করে দেশে ফিরলাম এখন আগের থেকে মাথা ঘুরানো কমেছে এবং তারা ওষুধ দিয়েছে সেগুলো নিয়মিত খাচ্ছি ওষুধ খাওয়ার পরে আল্লাহর রহমতে এখন আগের থেকে মোটামুটি সুস্থ রয়েছে। ভালোবাসার রূপকথা

আমি তোমার স্কুলে গেল অবশ্য পূর্বদিকে এখনো মোটামুটি অসুস্থ রয়েছে কারণ এর পূর্বে অর্থাৎ আগে কখনো এরকম গুরুতর আহত হয়নি এই গুরুতর প্রথমবার হয়েছে তাই প্রচুর ভয় ভীতির মধ্যে সময় কাটছে। ভালোবাসার রূপকথা

আরো পড়ুনঃ  তোমার ভালোবাসার রূপকথা • পর্ব-৭

অবশ্যই এখনো ভালো হয়ে যাচ্ছে, ইসলামী এটা বুঝিয়েছি যে দেখো মন খারাপ করোনা মন খারাপ করলে তো আর হবে না কারণ আমাদের কপালে এটা হওয়ার ছিল তাদের ভাগ্যে যা লেখা ছিল তাই হয়েছে এজন্য মন খারাপ করলে কিছুই সমাধান হবে না আমার ঠিক হয়ে যাবে সব কিছুই মহান আল্লাহর পক্ষ থেকে আসে। ভালোবাসার রূপকথা

ইসরাত বুঝতে পারল অথবা আমি পুরোপুরিভাবে সুস্থ হয়েছে আমিও প্রায় শেষের পথে। তোর বাসা থেকে বলে দিয়েছে আমাদের জন্য আর কোন গাড়ি বরাদ্দ নেই আমাদের সাথে ড্রাইভার থাকবেন ড্রাইভার গাড়ি চালাবে আমরা শুধুমাত্র পিছনে থাকবো আমরা কোন গাড়ি চালাতে পারবো না আমরা বলতে শুধু আমি গাড়ি চালাতে পারতাম গাড়ি চালাতে পারেনা। ভালোবাসার রূপকথা

এই গার্লফ্রেন্ড বাকি পর্ব পড়তে এখানে ক্লিক করুন।