মেয়ে পটানোর কয়েকটি টিপস | Jemon Blog
ঢাকাশুক্রবার - ২৬ নভেম্বর ২০২১
  1. অনলাইন জব
  2. গল্প জানুন
  3. টেক আপডেট
  4. লাভ স্টোরি
  5. সাকসেস লাইফ
  6. সোস্যাল আপডেট
  7. হেলথ টিপস

মেয়ে পটানোর কয়েকটি টিপস

যেমন ব্লগ ডেক্স
নভেম্বর ২৬, ২০২১ ৩:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

ad

এটি কেউ খারাপ কাজে ব্যবহার করবেন না কেবলমাত্র ভালোবাসার মানুষটিকে পাওয়ার জন্য এটি প্রযোজ্য। খান্কি রয়েছে কোনো ভালো কাজ জানলে সেটা খারাপ কাজে ব্যবহার করে সেই কাজটার মান-সম্মান শেষ করে ফেলে তাই সবার কাছে অনুরোধ আমরা যে সকল টিপস শিখিয়ে থাকি সেগুলো কোন খারাপ কাজে ব্যবহার করবেন না এগুলো ভাল কাজে ব্যবহার করার জন্য বিশেষভাবে অনুরোধ করা গেল।

মেয়ে পটানোর টিপস এটা নতুন কিছু নয় বিভিন্ন মানুষ বিভিন্ন ভাবে মেয়েদের কে এট্রাক্টিভ করে তাদের সাথে রিলেশন করেন। তবে এটা ভালো কাজে বেশিরভাগ সময় ব্যবহৃত হয়ে থাকে ব্যবহারের ফলে কোন খারাপ কাজে জড়িত থাকে না সবার কাছে অনুরোধ ভালো কাজে ব্যবহার করুন।

প্রথমতঃ মেয়ে পটানোর জন্য সর্বপ্রথম হচ্ছে ইবাদাত সঠিক ইবাদত করলে আল্লাহর কাছে চাইলে সেই মেয়েটি আপনার হবেই এতে কোন ভুল নেই আপনি সঠিকভাবে ইবাদাত করুন সঠিক ভাবে আল্লাহর কাছে যান দেখবেন আল্লাহ আপনার দোয়া কবুল করেছেন এক পর্যায়ে সে মেয়েটি আপনার জন্য পাগল হয়ে যাবে বরং আপনি তার জন্য পাগল হতে হবে না।

আরো পড়ুনঃ  পরিষ্কার পরিচ্ছন্ন থাকার উপকারিতা

আল্লাহর ইবাদাত এখানে কোন খারাপ কাজের ইবাদাত হয় না এটা খুব ভালো কাজে ব্যবহৃত হয় আপনি আল্লাহর ইবাদত করবেন দেখবেন সঠিক পন্থায় ইবাদত করলে আপনার ইবাদত আল্লাহ কবুল করবেন না আপনার চাওয়া আল্লাহ কবুল করবেন তখন যদি আপনি ভালো কাজের জন্য ভালো উদ্দেশ্যের জন্য কোন কিছু আল্লাহর দরবারে চান সেটা অবশ্যই আল্লাহ কবুল করবেন।

ad

মেয়ে পটানোর কয়েকটি টিপস

দ্বিতীয়তঃ আপনি যদি স্মার্ট হন একজন ভালো মনের অধিকারীই ভালো পোশাক পরিধান কারী ভালো মনের মানুষ তা হলেও দেখবেন আপনার জন্য মেয়েরা পাগল আপনাকে মেয়েরা খুব বেশি পছন্দ করে এটা পরীক্ষিত। এটা আপনি করতে পারেন।

আমরা অনেক সময় দেখে থাকি স্মার্ট ছেলে মেয়েদের পিছনেই বেশিরভাগ মানুষ ঘুরে থাকে তাহলে স্মার্ট ছেলেকে দেখলাম সে মেয়ে পছন্দ করবে এটাই স্বাভাবিক আবার একটি স্মার্ট মেয়েকে অধিকাংশ ছেলে পছন্দ করবে এটাই স্বাভাবিক। আপনি যদি একজন স্মার্ট হয়ে থাকেন একজন সুন্দর চেহারার অধিকারী হয়ে থাকেন সেক্ষেত্রে এটা আপনার জন্য অনেক বেশী কার্যকর।

তৃতীয়তঃ আপনার কাছে যদি অনেক বেশি টাকা থাকে আপনি যদি একজন চাকরি ওয়ালা হন বিশেষ করে যদি একজন সরকারি চাকরি ওয়ালা হন সেক্ষেত্রে আপনি মেয়ে পটানোর কাজে খুব বেশি পটু হতে পারবেন অথবা মেয়েরা আপনাকে খুব বেশি পছন্দ করবে এমনকি আপনাকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলবে।

আরো পড়ুনঃ  খারাপ কাজের ফলাফল!

প্রত্যেকটা মেয়ের বাবা চায় তার মেয়েকে ভালো একটা ছেলের হাতে তুলে দেয়ার জন্য কোন বাবা চায় না তার মেয়েকে একটা বেকার ছেলের হাতে তুলে দিক এটা আজ পর্যন্ত কোন মেয়ের বাবা চাইনি এবং ভবিষ্যতেও যাবে না তাই আপনি যদি একজন চাকরি ওয়ালা বিশেষ করে সরকারি চাকরি ওয়ালা হন সেক্ষেত্রে আপনার অবস্থান অনেক উপরে।

একজন সরকারি চাকরি ওয়ালা ছেলে কখনো মেয়ে খুঁজতে হয় না বরং মেয়েরা তাকে খুঁজে নেয় এটা আমাদের সমাজে পরিচালন বর্তমানে। এই প্রচলন সমাজের বেস্ট পপুলার পপুলার পেয়েছে দেখবেন বেকার ছেলে মেয়েরা বিয়ে করতে পারে না তাদের সামর্থ্য নেই তারা কি খাওয়াবে কিন্তু একজন সরকারি চাকরি করা ছেলের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য অনেক সময় চলে আসছে।

চতুর্থতঃ আপনি যদি প্রচুর মেধাবী হয় আপনি যদি আপনার ক্লাসের ফার্স্টবয় কিভাবে ফার্স্ট গার্ল হয়ে থাকেন তাহলে আপনার ক্লাস কিংবা সিনিয়র-জুনিয়র যারা রয়েছে তারা চাইবে আপনার সাথে কথা বলার জন্য আপনাকে তারা প্রচুর পছন্দ করেন আপনাকে বুঝাতে চাইলেন। মনে রাখবেন এখানে আপনার চেহারা দেখতে না এখানে আপনার চেহারা অভিজ্ঞতা কেমন সেটা ম্যাটার করে না এখানে শুধু আপনার লেখাপড়ার এক্সপেরিয়েন্স অনেক বেশি এটা দেখেই তারা অ্যাট্রাক্টিভ হয়ে যাবে।

আরো পড়ুনঃ  দিনের শুরুটা কেমন হওয়া উচিত?

পূর্বে যে মাধ্যমগুলো বলেছি সেগুলো আপনার নিজের অভিজ্ঞতা থাকতে হবে কিন্তু এখানে লেখা পড়ার অভিজ্ঞতা থাকতে হবে আপনি যদি আপনার ক্লাসের ফার্স্টবয় হয়ে থাকেন আপনার রোল এক হয়ে থাকে সে ক্ষেত্রে দেখবেন আপনাকে তারা নিজেরাই প্রস্তাব দিচ্ছি তারা নিজেরাই আপনাকে ভালোবাসার প্রস্তাব দিচ্ছেন আর আপনাকে ভালোবাসি তোরে বলতেছি।

ভালোবাসা অন্যতম একটা মহান মহান কাজ এটা কেউ খারাপ কাজে ব্যাবহার না করি এটাকে ভালো কাজে ব্যবহার করি ভাল কিছু ফলাফল উপভোগ করে। যারা এই মহান কাজটি খারাপ কাজে ব্যবহার করে তারা কখনো সফল হতে পারেনা তাদের প্রত্যেকটা কাজে সমস্যা হয়ে থাকে।