মোবাইল দিয়ে আর্টিকেল লিখে এডসেন্স পাওয়া | Jemon Blog
ঢাকারবিবার - ১৪ নভেম্বর ২০২১
  1. অনলাইন জব
  2. গল্প জানুন
  3. টেক আপডেট
  4. লাভ স্টোরি
  5. সাকসেস লাইফ
  6. সোস্যাল আপডেট
  7. হেলথ টিপস

মোবাইল দিয়ে আর্টিকেল লিখে এডসেন্স পাওয়া

যেমন ব্লগ ডেক্স
নভেম্বর ১৪, ২০২১ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

ad

আর্টিকেল! বন্ধুরা তোমরা যারা মোবাইল ব্যবহার করো তারা কিন্তু খুব সহজেই প্রচুর টাকা উপার্জন করতে পারো মোবাইলের মাধ্যমেই যদিও তোমার মোবাইলের কনফিগারেশন পারফরম্যান্স একটু বেটার থাকলেই হবে। তোমার মোবাইলে যে ভয়েস টাইপিং সিস্টেম রয়েছে অর্থাৎ গুগলের একটা কিবোর্ড রয়েছে যেটার মাধ্যমে তুমি খুব সহজেই ভয়েস টাইপিং করতে পারো সেটা যেকোনো ভাষায় এবং এটা অধিকাংশ সময় নেট এর উপর ডিপেন্ড করে তোমার নেট যথেষ্ট তোমার ভয়েস টাইপিং অত দ্রুত হবে এবং তুমি যেগুলো বলবো সেগুলো লেখা উঠবে এর বিপরীত কিংবা ভুল ফুটবে না বললেই চলে।

তুমি শুধু মুখে বললেই এখানে লেখা হয়ে যাবে বিষয়টা কিন্তু সত্যিই অসাধারণ। এই অসাধারণ বিষয়টা যদি তোমরা উপভোগ করতে পারো তাহলে কেমন হয় বল? অবশ্যই ভালো হয় তোমরা তোমাদের মোবাইলের নোটপ্যাড ওপেন করো এবং সেখানে যে বিষয়ে তোমার মনের মত থেকে আসছে সে বিষয় নিয়ে একটা সুন্দর মত বিশাল আর্টিকেল তৈরি করে ফেলো সর্বোচ্চ হলে তোমার সময় লাগবে মাত্র ২০ মিনিট ১,০০০ ওয়ার্ড এর আর্টিকেল লেখার জন্য।

ভয়েস টাইপিং এর মাধ্যমে তুমি যত বড় আর্টিকেল লেখ না কেন সেটা কিন্তু খুব দ্রুত হবে এবং এর মধ্যে মিষ্টি খুব কম হবে অধিকাংশ সময় হাতে টাইপিং করে লেখার ক্ষেত্রে ও আমাদের অনেক বেশি মিস টেক হয়ে যায় কিন্তু মোবাইলে ভয়েস টাইপিং এর মাধ্যমে সেটা হয় না আবার মিসটেক হলে সম্পূর্ণ আর্টিকেল লেখার পরে তুমি যদি দুইবার আর্টিকেলটা নিজের মতো করে আবার পড়ো তাহলে তোমার ভুল অটোমেটিক আমার সামনে চলে আসবে এটা কিন্তু আমাদের জন্য খুবই ভালো একটা পজিটিভ দিক।

আরো পড়ুনঃ  মাইক্রোফোন কেনার মাধ্যমে ইউটিউবিং শুরু করা

তোমরা যারা আর্টিকেল লেখায় অভ্যস্থ কিংবা আর্টিকেল লিখে বিক্রি করো তোমাদের জন্য এই টিপস আশাকরি অনেক বেশি পাওয়ারফুল এবং অনেক বেশি ষ্ট্রং হবে তোমরা এই টিপস কাজে লাগিয়ে প্রচুর টাকা উপার্জন করতে পারো পূর্বে আমি বলেছিলাম কিভাবে এডসেন্স আপলোড করতে হয় আর সেই এডসেন্স একরূপ কোন আর্টিকেলে মূল পয়েন্ট ছিল আর্টিকেল নিয়ে আর্টিকেল লিখতে পারলে তুমি অ্যাডসেন্স অ্যাপ্রুভাল পারবে।

ad

মোবাইল দিয়ে আর্টিকেল!

তোমার আর্টিকেল যত বড় হোক তোমার অ্যাডসেন্স পাওয়ার সম্ভবনা তত বেশি বেড়ে যায় তাই উঠবে আমি বলেছিলাম একটা একসেন্স প্রায় 10 হাজার টাকার মতো বিক্রি করা যায় তুমি ত্রিশটা আর্টিকেল লিখে যদি 10 হাজার টাকা ইনকাম করতে পারো তাহলে কিন্তু এটা তোমার জন্য ভালো একটা পয়েন্ট তাই তোমরা এইটা করতে পারো মোবাইলে ভয়েস টাইপিং করে আর্টিকেল লিখতে পারো এবং সেগুলো তুমি বিক্রি করতে পারো।

মোবাইলে ভয়েস টাইপিং করার জন্য তোমার মোবাইলের সেটিং থেকে ভয়েস টাইপিং অপশন থেকে তোমার ল্যাংগুয়েজ বাংলা করো অথবা তুমি যে ভাষায় আর্টিকেল লিখতে চাস তো সেই ভাষা টি সিলেক্ট করুন এরপর তুমি কিবোর্ড ওপেন করো এরপরে মাইক্রোফোনের মত যে আইকন রয়েছে সেখানে ক্লিক করে তুমি কথা বলো দেখবে তুমি যেগুলো বলছ সেগুলো এখানে লেখা উঠবে মনে রাখবে এখানে অবশ্যই তোমার ইন্টারনেট কানেকশন প্রয়োজন হবে।

আরো পড়ুনঃ  ওয়ার্ডপ্রেস কি? এবং কেন এটি ব্যবহার করবেন? এর সুবিধা সমূহ!

অনেকের মনে হতে পারে ভয়েস টাইপিং করার ক্ষেত্রে অনেক বেশি ইন্টারনেট প্রয়োজন হতে পারে কিন্তু না এখানে অনেক বেশি ইন্টারনেট প্রয়োজন হবে না খুব সীমিত আকারে তোমার ইন্টারনেট প্রয়োজন হবে। অর্থাৎ তোমার ডিউটি প্যাকেজ রয়েছে সেটা থেকে খুব সীমিত আকারে তোমার এমবি কাটবে কিন্তু তোমার ইন্টারনেট স্পিড হতে হবে অনেক বেশি এসিস্টেন্ট তাহলে তোমার লেখার মধ্যে কোন ভুল ত্রুটি থাকবে না।

আমি আশা করবো তোমরা আমার আর্টিকেলটি বুঝতে পেরেছ আমার আরটিকা সম্পর্কে তোমার কোন প্রশ্ন থাকলে সেটি আমাদের কমেন্ট বক্সে তুলে ধরো।

শুধুমাত্র অনলাইনে গুগল এডসেন্স অ্যাপ্রুভ করে ইনকাম করার কাজ রয়েছে অনলাইনে যেগুলো করে তুমি অনেক টাকা উপার্জন করতে পারবেন এবং সেগুলো কেবলমাত্র মোবাইল দিয়ে তৈরি করা সম্ভব মোবাইল দিয়ে অনলাইনে অনেক কাজ করা যায় যেগুলো সম্পর্কে অবগত না কিন্তু হ্যাঁ মোবাইল দিয়ে অনেক কাজ করা যায়।

অনলাইনে ইনকাম করার জন্য শুধুমাত্র তোমার আইডিয়া থাকলেই হবে আর সেই সাথে যদি তোমার ভালো মোবাইল ভালো ইন্টারনেট স্পিড থাকে তাহলে তো কথাই নেই তবে তুমি অনেক টাকা উপার্জন করতে পারে মোবাইল থেকেই।

আরো পড়ুনঃ  কিভাবে ইমু একাউন্ট খুলতে হয়

আমি আবারো বলছি তোমাদের কোন প্রশ্ন থাকলে আর্টিকেল লেখা কিংবা গুগল এডসেন্স ইউটিউব ফেসবুক যে কোন বিষয়ে কোন প্রশ্ন থাকলে তোমরা তোমাদের প্রশ্নটিই আমাদেরকে লিখে পাঠিয়ে দাও আমরা যত সম্ভব দ্রুত তোমার প্রশ্নের উত্তর লিখে পাঠিয়ে দিব তোমার নিকটে ধন্যবাদ ‌